গাজীপুরের কালীগঞ্জে প্রতিবন্ধী এক কিশোরীকে  ধর্ষণের চেষ্টা আভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালী ফাইজুদ্দিন ভূইয়ার ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের শিংলাব গ্রামের প্রবাসী মাসুম বাগমারের বাড়ীর পাশে ঝুপের আড়ালে। অভিযুক্ত লম্পট রবিউল (১৮) একই গ্রামের ফাইজুদ্দিন ভূইয়ার তৃতীয় পুত্র।
থানাসূত্রে জানা যায়, গত শনিবার  বিকেলে উপজেলার শিংলাবো এলাকার প্রবাসী মাসুম বাগমারের শারীরিক প্রতিবন্ধী মেয়ে(১৫) কে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ী থেকে ডেকে নেয় লম্পট রবিউল।  পরে তাকে জোরপূর্বক বাড়ীর পাশ্বে নির্জন জঙ্গলে নিয়ে গিয়ে মোবাইলে নেকেট ছবি দেখিয়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাতদিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। পরে তার ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে  রবিউল পালিয়ে যায়। এ ঘটনাটি ধমাচাপা দিতে রবিউলের পিতা ফাইজুদ্দিন ভিকটিম ও তার পরিবারকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করতে থাকে। এ ঘটনা এলাকায় জানাজানি হলে গত কাল সোমবার (১ লা জুলাই)  সন্ধ্যায় ওই প্রতিবন্ধী কিশোরীর মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহতাব উদ্দিন বলেন,প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের চেষ্টার ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন,তদন্ত করে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ